কাউন্সিলর পিন্টুর ওপর হামলার তদন্তে গিয়ে ওসি আক্রান্ত হয়ে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ পিন্টুর ওপর হামলার ঘটনা তদন্তে গিয়ে ওসি বিক্ষুব্ধ জনতা কর্তৃক আক্রান্ত হয়েছেন। তাকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খালিশপুর থানা পুলিশের এসআই রতেœশ্বর রায় জানান, রাতে ঘটনার খবর পেয়ে ওসি সরদার মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায় এবং প্রকৃত ঘটনাটি বোঝার চেষ্টা করেন। স্থানীয় জনতা কয়েকটি শব্দ শোনার কথা বলেন। কিন্তু পুলিশ এ ধরনের কোন আলামত না পেয়ে আরও গভীরে তদন্ত করতে অগ্রসর হন। এ অবস্থায় উপস্থিত লোকজন সেখানে উত্তেজিত হয়ে ওঠেন। তখন হাতাহাতির ঘটনাও ঘটে। এতে ওসি আক্রান্ত হন। তিনি মাথায় আঘাত পান। তাকে রাতে ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা পরিস্থিতি মনিটরিং করছেন। ঘটনাস্থলে বোমা বিস্ফোরণ বা গুলির তেমন কোন আলামত পাওয়া যায়নি। স্থানীয় জনতার দাবি, রাত সাড়ে ৯টার দিকে খালিশপুরের উত্তর কাশিপুর যমুনার পুরাতন সেলস সেন্টারের সামনে কয়েকটি বিকট শব্দ শোনা যায়। ঝড়ের মধ্যে বিদ্যুৎহীন অবস্থায় অন্ধকারে কাউন্সিলর প্রার্থী পিন্টুর ওপর হামলা হয় বলে জানার পরই পুলিশ বিষয়টি তদন্তে যায়।
খুলন মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং প্রধান এডিসি সোনালী সেন বলেন, রাতে ঘটনা তদন্তে যাওয়ার পর খালিশপুর থানার ওসিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে। রোববার এ ব্যাপারে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো সম্ভব হবে

আপনার মতামত



close