উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিকভাবে শক্তিশালী করবো : খালেক

নিজস্ব প্রতিবেদক

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিক শক্তিশালী করবো। তিনি বলেন, একটি প্রতিষ্ঠান যখন অর্থনৈতিকভাবে সচ্ছল হয় তখন সেখানে সার্বিক উন্নয়ন হতে বাধ্য। এই উন্নয়ন কাজ করতে হলে ঠিকাদার সহ সকল শ্রেণি পেশার মানুষ সেখানে নিয়োজিত হয়। তখন মানুষের কর্মসংস্থানেরও ব্যবস্থা হয়। আর আমি প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে অর্থ এনে খুলনার উন্নয়নে কাজ করবো। তিনি আরো বলেন, খুলনা মহানগরী পাঁচ বছর পিছিয়ে গিয়েছে। আমি নির্বাচিত হলে পিছিয়ে পড়া মহানগরীকে উন্নয়ন ও অর্থনৈতিক ভাবে হাল নাগাদ করে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করবো ইনশাল্লাহ।

শনিবার ২৫ ও ২৬ নং ওয়ার্ড সহ বিভিন্ন স্থানে মতবিনিময়, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর জাসদের সভাপতি রফিকুল হক খোকন, আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভ্রাতুষ্পুত্র এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, তসলিম আহমেদ আশা, জয়ন্তী রাণী সরকার, কাউন্সিলর প্রার্থী শেখ আব্দুল আজিজ ও মাহমুদা বেগম, শেখ রুহুল আমিন, শেখ মোহাম্মদ আলী, শেখ খলিলুর রহমান, এস এম হাফিজুর রহমান, মোর্শেদ আহমেদ রিপন, মোজাফফর হোসেন, শেখ আসলাম উদ্দিন, শেখ মো. জিল্লুর রহমান, মো. জাহাঙ্গীর হোসেন, শওকাত হোসেন, মো. সাইদুর রহমান সাঈদ, জয়নাল আবেদিন তিলু, ঠিকাদার মনির হোসেন, আব্দুস সালাম মাতুব্বর, শেখ মো. ইকবাল হোসেন, রফিকুল ইসলাম, মো. নুর ইসলাম, এনামুল হক খোকন, কাজী হেলাল, এস এম মনির হোসেন সহ দলের বিভিন্ন দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পরে তিনি নিউজ ২৪ এর মুখোমুখি অনুষ্ঠানে অংশ গ্রহণ করে সোনাডাঙ্গা ময়লাপোতায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের দেখতে যান এবং তাদের খাবার ও আবাসনের ব্যবস্থা করেন। এছাড়া তিনি সমবায়ের সাধারণ সভায় অংশ গ্রহণ করেন।

আপনার মতামত



close