নাগরিক শাসন প্রতিষ্ঠার অঙ্গীকার মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক

কেসিসি নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নগর ভবনের দরজা সাধারণ মানুষের জন্য উন্মুক্ত রাখার ঘোষণা পুর্নব্যক্ত করে বলেছেন, নাগরিকদের ইচ্ছায় সিটি কর্পোরেশন পরিচালিত হবে। নাগরিক শাসন ভিত্তিক জবাবদিহিমূলক, গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রতিষ্ঠান গড়ে তুলতে তিনি নগরবাসীর সমর্থন ও রায় প্রত্যাশা করেন।
নির্বাচন উপলক্ষে নগরীর ২৭ নং ওয়ার্ডের বাগমারা ব্রিজ, মিস্ত্রিপাড়া বাজারসহ সংলগ্ন এলাকায় গণসংযোগ, লিফলেট বিতরণ ও জনগনের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহবান জানান। শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর গণসংযোগ।
এ সময় তিনি জনগনের উদ্দেশ্যে আরো বলেন, নগরীতে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হওয়ায় শাসক দলের মনে ভীতির সঞ্চার হয়েছে। নিশ্চিত পরাজয় যেনে তারা যেনতেন উপায়ে নৌকা মার্কাকে ভোটে জেতাতে চায়। প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরাই নিজে উপস্থিত থেকে সব কিছু মনিটর করছেন। পুলিশ ও দলীয় ক্যাডারদের লেলিয়ে দিয়ে ধানের শীষের কর্মীদের ওপর হামলা চালানো হচ্ছে। অভিযান চালিয়ে গ্রেফতার এবং বািড় ছাড়া করা হচ্ছে। হামলায় আহত করে আবার মিথ্যা মামলার আসামী করা হচ্ছে। প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের বাধ্য করা হচ্ছে নৌকার পক্ষে কাজ করতে। এসব ঘটনা প্রমাণ করছে, এই সরকার ও শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে দেশে কোন নির্বাচন হতে পারেনা। তিনি বলেন, যারা মনে করছে হামলা চালিয়ে, মামলা দিয়ে, গণগ্রেফতার করে বিএনপির কর্মীদের মাঠ ছাড়া করবেন, তারা বোকার স্বর্গে বাস করছেন। সিটি নির্বাচনের ভোটের ফলাফল বুঝে না নিয়ে বিএনপির একজন কর্মীও ঘরে ফিরবে না।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা ওহেদুজ্জামান দীপু, সাবেক এমপি কাজী আলাউদ্দিন আলী, বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, জেপি জাফর সভাপতি গোলাম মোস্তফা, খেলাফত মজলিসের নগর সাধারণ সম্পাদক মাওলানা নাসিরউদ্দিন, বিজেপির সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, এ্যাড. বজলুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, জামায়াতের সহকারি সেক্রেটারি এ্যাড. শাহ আলম, বিএনপি নেতা অধ্যাপক আরিফুজ্জামান অপু, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, এহতেশামুল হক শাওন, শামসুজ্জামান চঞ্চল, কাউন্সিলর প্রার্থী হাসান মেহেদী রিজভী,  কাউন্সিলর প্রার্থী শমসের আলী মিন্টু, সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থী মাজেদা খাতুন, শেখ আব্দুল জব্বার, রবিউল ইসলাম রবি, মাওলানা ওলিউল্লাহ,. কামরান হাসান, এস এম কামাল হোসেন, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, জাকারিয়া লিটন, মোহাম্মদ আলী, ওলিয়ার রহমান, মশিউর রহমান যাদু, জি এম মঈনউদ্দিন, রিয়াজুর রহমান, ওহেদুর রহমান বাবু, আল বেলাল, মিজানুর রহমান, আল আমিন তালুকদার প্রিন্স প্রমুখ। #
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঃ ৪ ও ৫ নং ঘাট এবং সংলগ্ন এলাকায় গণসংযোগ করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোল্লা গোলাম মাওলা, চৌধুরী আব্দুস সবুর, ওমর আলী, মোঃ জাহাঙ্গীর আলম, ফরহাদ আব্বাস, মোঃ আছাদুল আলম, রফিকুল ইসলাম, খালিদ হাসান জনি, হাবিবুর রহমান মালি, মহসিন চৌধুরী, শাহেদ হোসেন, মনিরুজ্জামান খোকন, সোবহান সরদার, বজলুর রহমান রাজা, সাইদুর রহমান সুমন, আলিমুর রহমান প্রমুখ। #

আপনার মতামত



close