কাঙ্খিত উন্নয়ন বুঝে নিতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান খালেকের

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সিটি কর্পোরেশনের বয়সের অধিকাংশ সময়জুড়ে বিএনপির মেয়র থাকলেও নগরীর কাঙ্খিত উন্নয়ন হয়নি। নগরীর যা কিছু দৃশ্যমান তা আমি দায়িত্বে থাকাকালে (২০০৮-১৩) হয়েছে। উন্নয়নের জন্য নগরবাসী আজ ঐক্যবদ্ধ। শহরজুড়ে নৌকা প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে।
নগর আওয়ামী লীগের সভাপতি আরও বলেন, নৌকার গণজোয়ার দেখে বিএনপি আজ দিশেহারা। পরাজয়ের ভয়ে তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তাই বিএনপির অপপ্রচারে কান না দিয়ে দলমতের উর্ধ্বে নৌকা প্রতীকে ভোট দিয়ে নগরীর কাঙ্খিত উন্নয়ন বুঝে নিতে নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।
আজ শুক্রবার নগরীর দৌলতপুরস্থ ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন। সকাল সাড়ে ৭টায় তিনি দৌলতপুর মহসিন মোড় থেকে দিনের কর্মসূচি শুরু করেন। এরপর দৌলতপুর কাঁচাবাজার, পাইকারী বাজার, মাছ বাজার, রেললাইনসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।
ভোটারদের দাবির প্রেক্ষিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, দৌলতপুর বাজারটি অনেক পুরাতন হওয়া সত্বেও তেমন কোন উন্নয়ন হয়নি। এবার আমি মেয়র নির্বাচিত হলে বাজারের ব্যবসায়ীদের পরামর্শ নিয়ে বাজারটির বিদ্যমান সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন খুলনা মহানগর জাসদের সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল ইসলাম খোকন, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, বাংলাদেশ জুট এসোসিয়েশনের চেয়ারম্যান ও দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, সাধারণ সম্পদক শহীদুল ইসলাম বন্দ, আকাঙ্খা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মজনু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহীন জামাল পন, দৌলতপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ আসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ ফারুক হাসান হিটলু, থানা আ’লীগ নেতা শেখ কামাল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান হিরু, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুন অর রশীদ, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী সাহিদা বেগম, মহিলা আওয়ামী লীগ নেত্রী ফারাহানা পারভেজ নিপু, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মোড়ল, যুবলীগ নেতা বাচ্চু মোড়ল, শেখ রাসেল, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মানিক, নিশাত ফেরদৌস অনি প্রমুখ।
দুপুরে তিনি নগরীর শীতলাবাড়ি মন্দিরে মতবিনিময়, বিকালে খালিশপুরে মতবিনিময়, ৫ নম্বর ওয়ার্ডের অবশিষ্ট অংশ ও ৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করবেন।

আপনার মতামত



close