প্রতারক চক্রের ৪ সদস্য আটক

টাইগার নিউজ

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছেন। আটকৃতরা হচ্ছে শামীমা (২৩), মোঃ কামরুজ্জামান ইমন ওরফে সুমন (২২), মোঃ সাইফুল ইসলাম মানিক (২৩) ও মোঃ তৌহিদুর রহমান তিতাস (২৮)। ২৯ এপ্রিল নগরীর খালিশপুর এলাকা থেকে তাদেরকে আটক করেন। এছাড়া অপর অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।
ডিবি পুলিশ জানায়, বাগেরহাটে ডিবি পুলিশের কাছে মোঃ নুরুজ্জামানের নামে এক ব্যক্তি প্রতারণা শিকার হওয়ার বিষয় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ রকম অভিযোগের ভিত্তিতে কেএমপি’র ডিবি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার এ, এম কামরুল ইসলাম পিপিএম, তত্ত্বাবধায়নে একটি টিম ২৯ এপ্রিল নগরীর খালিশপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় প্রতারক চক্রের সদস্য খালিশপুর এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম হাওলাদারের পুত্র শামীম, এসকেন্দার আলীর পুত্র মোঃ কামরুজ্জামান ইমন ওরফে সুমন, দুলাল হাওলাদারের পুত্র মোঃ সাইফুল ইসলাম মানিক ও মৃত আবুল কালামের পুত্র মোঃ তহিদুর রহমান তিতাসকে আটক করেন।
ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা বাগেরহাট এলাকার বাসিন্দা মৃত আব্দুর রশিদ খানের পুত্র মোঃ নুরুজ্জামানকে ২৯ এপ্রিল পুর্ব পরিচয়ের  সূত্র ধরে আসামি শামীম খুলনায় বেড়াতে আসতে বলেন। এ সময় তার কথা মতো নূরুজ্জামান খুলনায় আসলে আসামি শামীম উল্লিখিত আসামিদের সহযোগিতায় বিভিন্ন প্রলোভন দেখিয়ে অসামাজিক কাজে সুযোগ করে দেয়ার ফাদে ফেলে মোবাইলে চিত্র ধারণ করে প্রতারণা করেন। এ সময় অভিযোগকারীর কাছে থাকা নগদ ১০ হাজার টাকা ও মোবাইল কেড়ে নেয়। এছাড়া আরও ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়। এছাড়া অপর আসামি মোঃ সাদ্দাম মল্লিক (২৪) ও মোঃ ইয়াসিন আরাফাত (২৫)কে ইয়াবাসহ খালিশপুর থানা পুলিশ আটক করেন। এছাড়া নগরীর ডিবি পুলিশ খালিশপুর ও দৌলতপুর থানাধীন এলাকায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটকৃতরা হচ্ছে মোঃ রবিউল ইসলাম মিল্টন (৪০) ও মোঃ আরমান শেখ (১৯)। তাদের কাছ থেকে ২৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযানে নেতৃত্বদেন পুলিশ পরিদর্শক (নিঃ) মোল্লা আব্দুল বারী, এসআই (নিঃ) কাজী আবুল হাসান, এসআই (নিঃ) মোঃ এবাদ আলী, এসআই (নিঃ) মোঃ শাহানুর ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্স।

আপনার মতামত



close