জাপার মেয়র প্রার্থীর ১৫ দফা ইশতেহার

টাইগার নিউজ

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান মুসফিক ১৫ দফা ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার দুপুরে খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।
ইশতেহারের ১৫ দফা হচ্ছে ঃ সুশাসন প্রতিষ্ঠা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা, পরিকল্পনা ও পরামর্শক কমিটি গঠন, সিটি কর্পোরেশনকে দুর্ণীতি মুক্ত করা, মাদকাসক্তদের তাবলীগের সাথী করা এবং প্রতিটি থানায় নিরাময় কেন্দ্র গড়ে তুলে ফ্রি চিকিৎসার মাধ্যমে মাদকমুক্ত নগরী গড়ে তোলা, নারী অধিকার প্রতিষ্ঠয় সহায়তা প্রদান, নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, মহানগরীর সড়ক উন্নয়ন ও বর্জ্য-বৃষ্টির পানি নিষ্কাশন, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, সুইমিং পুল স্থাপন, মহানগরীতে বিনোদন পার্ক, চিড়িংাখানা, উদ্যান ও বৃক্ষ সংরক্ষণ, নতুন আয়ের উৎস সৃষ্টি, শিক্ষাবৃত্তি ও গুনীজন সম্মাননা প্রদান, খেলাধুলার উন্নয়ন, খারিশপুর দৌলতপুর ও রূপসা শিল্পাঞ্চল পুনরুজ্জীবন এবং বেকারত্ব দুরকরণে পদক্ষেপ গ্রহণ ও বিবিধ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা তৈয়েমুর হোসেন শাহীন, আশরাফুল ইসলাম, খলিলুর রহমান, এসএম আনিসুর রহমান, আসগর মোঃ সাব্বির, শাহজাহান আলী সাজু প্রমুখ।

আপনার মতামত



close