সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান জিরো টলারেন্স -মৎস্য প্রতিমন্ত্রী

Tiger Logo T
নিজস্ব প্রতিবেদক

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। একটি দেশের উন্নয়নের পূর্বশর্ত হলো শিক্ষা, বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থা। সরকার এ অঞ্চলের আরো উন্নয়নে বিভিন্ন প্রকল্প গ্রহণ করছে।
তিনি গতকাল সকালে খুলনার ডুমুরিয়া গুটুদিয়া ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও রা¯তার উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও স্থানীয় জনগণের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। সরকার প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ গ্রহণ করছে। সরকার কওমি মাদ্রাসাকে স্বীকৃতি দিয়েছে। এ সরকার কোন ধর্মের বিরুদ্ধে নয়, বরং প্রতিটি ধর্মের মানুষ এদেশে যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করছে।
এ সময় ভান্ডারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ডাঃ হিমাংশু কুমার বিশ্বাস, জেলা পরিষদের মহিলা সদস্য শোভা রানী হালদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি শাহ নেওয়াজ হোসেন জোয়াদ্দার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল ইসলাম এবং ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি কাজী আব্দুল¬াহসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত



close