ইজারা নেওয়া গরুর হাট দখলের অভিযোগ

টাইগার নিউজ

চুকনগরে ইজারা নেওয়া গরুর হাটটি জোরপূর্বক দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাট মালিক সরদার মুস্তাফিজুর রহমান দুলু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশেক হাসান বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের মৃত আবু সাঈদ সরদারের পুত্র সরদার মুস্তাফিজুর রহমান দুলু বাংলা ১৪২৪ সালের চুকনগর হাট বাজার সরকারী ডাক মোতাবেক সমস্ত টাকা পরিশোধ করে হাটটি ইজারা নেয় এবং শান্তিপূর্ণভাবে ইজারাদার হিসাবে আদায় করে আসছে। কিন্তু এ বছরের গত ২১ এপ্রিল বিকাল ৪টার দিকে সংঘবদ্ধ একটি গ্রুপ ইজারা নেওয়া গরুর হাটটি দখল করে নেয়। তারা এ সময় বাঁশের লাঠি, লোহার রড, ধারালো দা নিয়ে পাস ঘরে প্রবেশ করে তাকে সহ তার লোকজনদের মারধর করে বের করে দেয়। তারা ক্যাশে থাকা নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। নিরুপায় হয়ে হাট মালিক সরদার মুস্তাফিজুর রহমান দুলু উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।
হাট মালিক মুস্তাফিজুর রহমান দুলু বলেন, এ্যাডঃ প্রতাপ রায় গত ১৬ এপ্রিল ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার কিছু অনুসারীরা ইতোমধ্যে কয়েকটি ঘের, টেকার কাউন্টার, মাহেন্দ্র কাউন্টার, ইজিবাইক ও ইজ্ঞিন ভ্যান কাউন্টার দখল করে নিয়েছে। তাছাড়া গত ২১এপ্রিল আমার ইজারা নেওয়া গরুর হাটটিও দখল করে নিয়েছে। প্রতিকার চেয়ে আমি ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছি।

আপনার মতামত



close