৬ মে খুলনায় আসছেন রিজভী

Tiger Logo T
নিজস্ব প্রতিবেদক

দেশের বর্তমান রাজনীতি, দলের অবস্থান ও ঐক্য এই বিষয়গুলোকে সামনে রেখে বিএনপির তৃণমূলের সাথে মতবিনিময় সম্পর্কিত কর্মী সভায় যোগ দিতে আগামী ৬ মে খুলনায় আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী ও তার নেতৃত্বে একটি প্রতিনিধি দল।
খুলনা মহানগর বিএনপি ওই দিন সকাল সাড়ে দশটায় প্রেসক্লাব মিলনায়তনে কর্মীসভার আয়োজন করেছে। কর্মসূচি সফল করতে মহানগর বিএনপির সহ সভাপতি, উপদেষ্টা ও সম্পাদকমন্ডলীর সভা গতকাল সকাল সাড়ে ১১ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সভায় তৃণমূল পর্যায়ের বিএনপির নেতাকর্মী ও মহানগর থানা পর্যায়ের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহনে একটি প্রতিনিধি সভার আলোকে কর্মী সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তৃতা করেন মহানগর সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মনিরুজ্জামান মনি, নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, নির্বাহী কমিটির সদস্য ও মহানগর কমিটির সিনিয়র সহ সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, আলহাজ জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, শাহজালাল বাবলু, শেখ খায়রুজ্জামান খোকা, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, রেহানা ঈসা, জাহিদুল ইসলাম, এ্যাড, বজলুর রহমান, এ্যাড. এস আর ফারুক, এ্যাড. ফজলে হালিম লিটন, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, হাফিজুর রহমান, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মোঃ জালু মিয়া, মোঃ শাহজাহান, সাদিকুর রহমান সবুজ, আনোয়ার হোসেন, মজিবর রহমান, আজিজুল হাসান দুলু, নিয়াজ আহমেদ তুহিন, গিয়াসউদ্দিন বনি, অধ্যাপক ওয়াহিদুজ্জামান, ইউসুফ হারুন মজনু, এ্যাড. গোলাম মাওলা, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, আব্দুর রহমান, শেখ সাদী, মুর্শিদ কামাল, আশফাকুর রহমান কাকন, একরামুল হক হেলাল, হুমায়ুন কবির, ইমাম হোসেন, ইকবাল হোসেন খোকন, নাজিরউদ্দিন অহমেদ নান্নু প্রমুখ।

আপনার মতামত



close