বাগেরহাটে ট্রলারডুবি: আরও ছয় লাশ উদ্ধার

টাইগার নিউজ

image-26302বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে ট্রলার ডুবির ঘটনায় এক শিশুসহ আরও ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিরা পুরুষ। ট্রলার ডুবির তৃতীয় দিন এসব মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে ওই ঘটনায় মোট ১১ জনের মরদেহ উদ্ধার করা হল। এখনো ১০ জনের মতো নিখোঁজ আছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের দুই কিলোমিটারের মধ্যে এসব মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন নৌবাহিনীর কমান্ডার মো. শাহরিয়ার আকন।

তিনি জানান, সকাল ৭টা থেকে ৮টার মধ্যে ঘটনাস্থলের দুই কিলোমিটার উত্তরে বদনিভাঙ্গা ও খাউড়িয়াসহ বিভিন্ন জায়গা থেকে মরদেহ ছয়টি উদ্ধার করা হয়। এগুলো মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

গত মঙ্গলবার সকালে উপজেলার থানাঘাটের কাছে শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়। দুর্ঘটনার পর পুলিশের পক্ষে ১৮ যাত্রী নিখোঁজ হয়েছিল বলে জানানো হয়। এর বুধবার একজন ও বৃহস্পতিবার ছয়জনের মরদেহ উদ্ধার করা হল।

আইনশৃঙ্খলা বাহিনী ট্রলার ডুবির কারণ বলতে না পারলেও স্থানীয়রা জানান, দ্রুতগতিতে আসা একটি নৌযানের ঢেউয়ের কারণে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ঘটনার পর সেদিনই মা-মেয়েসহ চার নারীর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ, দমকল বাহিনী, নৌবাহিনী ও কোস্টগার্ড সদস্যরা।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close