পাওলি দাম এখন ঢাকায়

টাইগার নিউজ

image-25399আজকে কলকাতার অভিনেত্রী পাওলি দাম ঢাকায় এসেছে। সত্তা ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোলের ফেসবুক পেজে পাওলি ও পরিচালকের একটি ছবি ভেসে বেড়াচ্ছিল। এ বিষয়ে কথা হলে ছবিটির পরিচালক হাসিবুর রেজা কল্লোল পাওলির ঢাকা আসার খবর নিশ্চিত করেন।

কল্লোল বলেন, ‘হ্যা পাওলি দাম ঢাকায় আসছে। তবে সত্তার প্রচারণার জন্য নয়, অন্য একটি কাজে। কাজের ফাকে পাওলি সত্তার প্রচারণায়ও অংশ নিবেন। ৪ মার্চ আমরা একটি প্রিমিয়ার শো এর আয়োজন করেছি। সেখানে সব বিষয়ে বিস্তারিত জানাবো।’

দুই বছরের বেশি সময় ধরে সত্তা ছবির শুটিং চলেছে। বিভিন্ন জটিলতার কারণে ছবিটি বেশ কিছুদিন আটকে ছিল। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও পাললি দাম অভিনীত ছবিটি। আগামী ৭ এপ্রিল সত্তা মুক্তি পেতে যাচ্ছে।

২০১৪ সালের ১৬ নভেম্বর এফডিসিতে সত্তার শুটিং শুরু হয়। শুরুতে পরিকল্পনা ছিল, ৩৫ দিনে পুরো সিনেমার কাজ শেষ করা হবে। কিন্তু নায়ক শাকিব খান ও নায়িকা পাওলি দামের শিডিউল জটিলতায় তা শেষ পর্যন্ত ঠেকে ৫৬ দিনে।সত্তা ছবিতে অনেক পরিশ্রম করেছেন পাওলি। বাংলাদেশে এর আগে ভারতীয় এই নায়িকার আরেকটি সিনেমা মনের মানুষ মুক্তি পেয়েছিল। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত সত্তা ছবির সব কটি গানের সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, মিলা, কনা, সুমী শবনম ও বাপ্পা মজুমদার।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close