দৌলতপুরে পুলিশের গুলিতে ছিনতাইকারী আহত

টাইগার নিউজ

image-25087কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া মাঠে গরু ব্যবসায়ীর কাছ থেকে নয় লাখ টাকা ছিনতাইয়ের সময় পুলিশের গুলিতে একজন আহত হয়েছেন।

সোমবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর গুলিবিদ্ধ ছিনতাইকারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দৌলতপুর থানা পুলিশ জানায়, রাতে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের ফাঁকা মাঠের মধ্যে একদল ছিনতাইকারী সড়কের ওপর কাঠের গুঁড়ি ফেলে গরু ব্যবসায়ীদের বহন করা তিনটি যানবাহনের গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে তাদের কাছে থাকা আট লাখ ৯৩ হাজার টাকা ছিনতাই করে। ব্যবসায়ীরা চিৎকার দিলে পার্শ্ববর্তী এলাকার টহলরত পুলিশ ছুটে গিয়ে ছিনতাইকারীদের চ্যালেঞ্জ করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ছিনতাইকারীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।

ঘটনার পর রাস্তার পাশের একটি তামাক ক্ষেত থেকে গুলিবিদ্ধ অবস্থায় সালাম নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শরিফুল নামে আরও একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় আইনশৃঙ্খলা বাহিনীটি। তবে ছিনতাই হওয়া টাকা এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবীর জানান, ছিনতাইকারীরা ১৫ রাউন্ড গুলি ছুঁড়লে পুলিশও ১৩ রাউন্ড গুলি ছোঁড়ে। তিনি বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। বাকি ছিনতাইকারীদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close