‘বিয়ে নিয়ে আমার কোন লুকোছাপা নেই’

টাইগার নিউজ

image-24051বিয়ে নিয়ে কোন লুকোছাপা করতে চান না এই সময়ের আলোচিত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তার জীবনে যদি প্রেম আসে কিংবা তিনি যদি বিয়ে করেন তবে তা সবাইকে জানিয়ে করবেন বলে জানালেন। মিমের ব্যক্তিগত জীবনের কথা তিনি জানতে তিনি  বলেন, বিয়ে নিয়ে লুকোছাপা কিছু নেই। প্রেম বিয়ে কিছু হলে তো সবাই জানবেন। এখন সেসব নিয়ে কিছু ভাবার সময়ও নেই।’

মিম কথাটা মন্দ বলেননি। কেননা, তিনি এখন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ রয়েছে। এখন শুটিং চলছে ‘দুলাভাই জিন্দাবাদ’, ‘দাগ’ ও ‘পাষাণ’-এর।

এছাড়া বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে।

মিম জানালেন এপ্রিল মাস থেকে পিযুষ সাহার সিনেমায় অভিনয় করবেন তিনি। সব ঠিক থাকলে এ বছরটাও বরাবরের মতো প্রচুর ব্যস্ত থাকতে হবে তাকে।

মিম এবার ভ্যালেন্টাইন ডে উপলক্ষে একটি এক খন্ডের নাটকে অভিনয় করে ব্যাপক সাড়া পেয়েছিলেন। তাহলে কী এখন থেকে তাকে নিয়মিত টিভিতে দেখা যাবে? এমন প্রশ্নে তিনি বলেন ‘না, আমি এখন সিনেমা নিয়ে ব্যস্ত, সিনেমাই করে যেতে চাই। তাই নাটকের অফার থাকলেও আমি করতে পারছিনা। নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছা নেই। একসঙ্গে তিন চারটি কাজ আমি করতে পারি না। তবে খুব ভালো কোন প্রডাকশন হলে বছরে এক দুটি করতে পারি। যেগুলো ভালো প্রচারণা করে।’

প্রসঙ্গত, লাক্সের খেতাব বিজয়ের পর বিদ্যা সিনহা মিম প্রথম মিডিয়াতে পা রাখেন রূপালী পর্দায় অভিনয়ের মধ্য দিয়েই। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবির অসাধারণ একটি চরিত্রে তিনি অভিনয় করেন। এরপর বিজ্ঞাপন আর টিভিনাটকে অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে উঠেন তিনি। ২০০৯ সালে ঈদে মুক্তি পাওয়া মূলধারার বাণিজ্যিক চলচ্চিত্র ‘আমার প্রাণের প্রিয়া’-তে নায়ক শাকিব খানের বিপরীতে মিম অভিনয় করেন।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close