গুজবে কান না দিতে সালমানের আহবান

টাইগার নিউজ

salman-ajay-kjo-story_647_031217124729গতবছরের শেষের দিকে করণ জোহরের সঙ্গে দ্বন্দ্ব বাধে অজয় দেবগণের। সেই জেরে করণের সঙ্গে বন্ধুত্বে ফাটল ধরে অজয় পত্নী কাজলের। গতকাল গণমাধ্যমে প্রকাশ, এই কারণে করণের সিনেমা থেকে সরে দাঁড়ালেন সালমান খান। তবে এই ব্যাপারে সালমান তার ভক্তদের গুজবে কান না দিতে আহবান জানালেন।

‘ব্যাটল অব সরগার্হি’ নিয়ে করণ জোহর সিনেমা বানাবেন। যেখানে সহ-প্রযোজনা করছেন অক্ষয় কুমার। অক্ষয় তো বটেই সঙ্গে এটাও ঠিক হয়েছিল যে, ওই ছবিতে অভিনয় করবেন সালমান খান। শোনা যাচ্ছে, একই কাহিনী নিয়ে সিনেমা তৈরির কথা ভাবছেন অজয় দেবগণ। এরপর গুজব রটে, অজয়ের সঙ্গে বন্ধুত্ব রক্ষা করতে গিয়ে করণের ছবি থেকে নিজেকে বাদ দিয়েছেন সালমান।

এই গুজব প্রসঙ্গে সালমান তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিল্মি কায়দায় লিখেছেন, ‘আমি একবার যেহেতু প্রতিশ্রুতি দিয়েছি, সেহেতু আমি করণ ও অক্ষয়ের সঙ্গে ছবিটি করছি!’

জানা গেছে, ‘ব্যাটল অব সরগার্হি’ নিয়ে ছবি করার কথা ভেবেছিলেন অজয় দেবগণ ও করণ জোহর। দুজনের ছবির ভাবনায় হুবহু মিল না থাকলেও বিষয় একই। আগামী বছরের জন্য নির্মিত হচ্ছে ছবিটি। সালমানের ‘টিউবলাইট’, ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং অক্ষয়ের ‘প্যাডম্যান’, ‘রোবট ২’ এবং ‘টয়লেট এক প্রেম কথা’ ছবিটির পরে এর কাজ শুরু হবে বলে জানা গেছে।

সূত্র :প্রিয়.কম

আপনার মতামত



close