উইমেনস ম্যারাথনে শাওন-মথিলিা-র্স্পশয়িা

টাইগার নিউজ

;lkkkkkkkkবিশ্ব নারী দিবস উপলক্ষে আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে ‘উইমেনস ম্যারাথন ২০১৭’। এতে দেশি-বিদেশি হাজারো নারী অংশ নেবেন। এই আয়োজনে থাকছেন শোবিজ অঙ্গনের একঝাঁক নারী শিল্পী।

অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, অভিনেত্রী-কণ্ঠশিল্পী মিথিলা, অভিনেত্রী সানজিদা প্রীতি, স্পর্শিয়াসহ আরও অনেক তারকা এতে অংশ নেবেন বলে জানিয়েছেন।

‘নারী নিরাপত্তার জন্য ক্ষমতায়ন’—শীর্ষক স্লোগানে দ্বিতীয়বারের মতো নারী ম্যারাথনের আয়োজন করা হয়েছে। ১০ মার্চ সকাল ৭টায় হাতিরঝিলে এই ম্যারাথন হবে।

শাওনের মতে, গুটি গুটি পায়ে হেঁটে চলার দিন শেষ। নারীকে দৌঁড়ে গিয়ে তার লক্ষ্য স্পর্শ করতে হবে। এই ম্যারাথনে দৌঁড়ানোর মধ্য দিয়ে রূপক অর্থে নারীরা তার স্বপ্ন পূরণ করবে।

অভিনেত্রী সানজিদা প্রীতি মনে করেন, নিরাপদ ঢাকা নারীর অধিকার। চলার পথে নারীর আত্মবিশ্বাস বাড়াতে বড় ভূমিকা রাখবে ম্যারাথন।

‘উইমেনস ম্যারাথন ২০১৭’ আয়োজনে রয়েছে এভারেস্ট একাডেমি ও ইমাগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড। আয়োজন সফল করতে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন সহায়তা করবে।

আপনার মতামত



close