গুণগত মান নিশ্চিত করেই দেশে বিক্রি হবে স্যামসাং গ্যালাক্সি নোট ৭

টাইগার নিউজ

samsung_126671সম্প্রতি স্যামসাং তাদের ফ্লাগশিপ ফোন গ্যালাক্সি নোট ৭ এর ব্যাটারি সমস্যার কারণে আন্তর্জাতিক বাজারে বিক্রি বন্ধ রেখেছে। এতে করে দেশের গ্রাহকদের মনে বিভান্তি তৈরি হয়েছে। কেননা, ১ সেপ্টেম্বর থেকে এই ফোনটির প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। শিগগিরই ফোনটি বাজারে বিক্রি করার কথা ছিল। বিভ্রান্তি দূর করতে স্যামসাং মোবাইল বাংলাদেশ এক বিবৃতিতে জানিয়েছে, গ্যালাক্সি নোট ৭ এর সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করেই দেশের বাজারে ফোনটি বিক্রি শুরু হবে।

বিবৃতিতে স্যামসাং মোবাইল বাংলাদেশ দাবি করে, ‘স্যামসাং সর্বোচ্চ গুণমানের পণ্য উৎপাদনে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের রিপোর্ট করা প্রত্যেকটি ঘটনা সর্বাধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি। সম্প্রতি নোট ৭ এর রিপোর্ট করা ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে, একটা পূণাঙ্গ তদন্তের পর আমরা ফোনটির ব্যাটারি সেলে সমস্যা খুঁজে পেয়েছি।’

স্যামসাং জানায়, সেপ্টেম্বর ১ পর্যন্ত বিশ্বব্যাপী ৩৫ টি ঘটনা তাদের দৃষ্টিগোচড় হয়েছে। এসব ফোনের ব্যাটারির সমস্যা ছিল। ঘটনা যাচাই করার জন্য স্যামসাং সাপ্লাইয়ারদের সাথে বাজার পরিদর্শন করে সমস্যাযুক্ত ব্যাটারিগুলোকে শনাক্ত করতে পেরেছে।

আন্তর্জাতিক বাজারে যেসব গ্রাহকরা গ্যালাক্সি নোট ৭ ব্যবহার করছেন কয়েক সপ্তাহের মধ্যে স্যামসাং তাদের সেইসব ডিভাইস নতুন আরেকটি ডিভাইসের সাথে পরিবর্তন করে দেবে।

স্যামসাং বাংলাদেশের একজন মুখপাত্র বলেন, ‘ গ্যালাক্সি নোট ৭ এখনো বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়নি। আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের এই প্রতিশ্রূতি দিচ্ছি যে, বাংলাদেশে যে গ্যালাক্সি নোট ৭ আসবে তাতে নিশ্চিত করা হবে সর্বোচ্চ গুণমান।’

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close