কুষ্টিয়ায় ফাঁড়িতে হামলা: পুলিশের গুলি, আটক ১১

টাইগার নিউজ

kushtia_dhakatimes_124701আটক ব্যক্তিকে ছাড়িয়ে আনতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি পুলিশ ফাঁড়িতে এলাকাবাসী হামলা চালিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অন্তত ২৫ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। এ ঘটনায় ১১ জনকে আটক করা হয়। শুক্রবার রাত ১১টার দিকে এসব ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তল্লশি চালায় কলেজপাড়া এলাকার আব্দুর রহমানের বাড়িতে তল্লাশি চালান খলিশাকুণ্ডি পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম। এরপর আব্দুর রহমানের শ্যালক মাসুদ রানা পুলিশের কাছে তল্লাশির করণ জানতে চান। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে মাসুদ রানাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

পরে রাত ১১টার দিকে আটকের খবর ছড়িয়ে পড়লে তার বন্ধু ও আত্মীয়সহ তিন শতাধিক লোক পুলিশ ফাঁড়ি ঘিরে ফেলে। তারা ফাঁড়ির গেটে লাথি মেরে ভাঙার চেষ্টা চালায় এবং ভেতরে ইটপাটকেল ছুড়তে থাকে।

ফেরদৌস আলম বিষয়টি দৌলতপুর থানায় জানালে অতিরিক্ত পুলিশ এসে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে রায়হান মেম্বার, বেলাল মেম্বার, মাসুদ, বিদ্যুৎ, রানা, সোহেল রানা, বেতু মোল্লা ও আশাসহ ১১ জনকে আটক করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মো. খবির আহমেদ  বলেন, ‘পুলিশ ২৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। আটকদের ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।’

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close