জেএমবির নামে সাংসদকে হুমকি দেন বাস্তুহারা লীগ নেতা!

টাইগার নিউজ

ঝিনাইদহ_124392ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে জঙ্গি সংগঠন জেএমবির (জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ) নামে চিঠি পাঠিয়ে হুমকি দেয়ার রহস্য উন্মোচিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি রিপন জোয়ারদার নিজেই এই চিঠি পাঠিয়ে প্রশাসনকে বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছিলেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর আজ বুধবার রাতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। বাস্তুহারা লীগের ঝিনাইদহ জেলা কমিটির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, রিপন জোয়ারদার স্থানীয় এমপির নাম ভাঙিয়ে বিভিন্ন জনের কাছ থেকে চাকরি দেয়ার নামে প্রায় ৫৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। বিষয়টি জানাজানি হওয়ায় সহানুভূতি পাওয়ার জন্য জেএমবির নামে স্থানীয় এমপি আনোয়ারুল আজিম আনার ও নিজেকে হুমকি দিয়ে নিজেই চিঠি ছাড়েন রিপন জোয়ারদার। বিষয়টি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। নড়ে চড়ে বসে ঝিনাইদহ প্রশাসন।

বুধবার বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রিপন জোয়ারদারের চাতুরতার খবরটি ফাঁস হয়ে পড়ে। ফলে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

ঝিনাইদহ জেলা বাস্তুহারা লীগের সভাপতি ওবাইদুর রহমান মাসুদ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইলম সংগ্রামও বিষয়টি স্বীকার করেছেন।

বুধবার রাতে ঝিনাইদহ জেলা বাস্তুহারা লীগের সভাপতি ওবাইদুর রহমান মাসুদ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইলম সংগ্রাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠন পরিপন্থি ও অরাজনৈতিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. তোফাজ্জেল হোসেন বাবুর নিদের্শে কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি রিপন জোয়ারদারকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সহ-সভাপতি হিসেবে একই উপজেলার ঝনঝনিয়া গ্রামের মো. ইউনুস আলী মাস্টারকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনের অনুমতি দেয়া হয়েছে।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close