মেহেরপুরে গৃহবধূকে হত্যা, স্বামীসহ আটক ৩

টাইগার নিউজ

meherpur-murder-pic-11.07-(3)_119566জেলার মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে মনিরা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহত গৃহবধূর স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পলাতক রয়েছে হত্যাকা-ের প্রধান সন্দেহভাজন গৃহবধূর দেবর এরশাদ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে রতনপুর গ্রামের পরিবারিক কলহের জের ধরে বাবু মোল্লার স্ত্রী মনিরা খাতুনকে (২৩) দেবর এরশাদ মোল্লা গলাটিপে হত্যা করে বাড়ির পাশে বাথরুমের কাছে ফেলে রেখে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে বল্লভপুর মিশন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খরব পেয়ে মুজিবনগর থানা পুলিশ ভোরে গৃহবধূর লাশ উদ্ধার করে। এসময় স্বামী বাবু মোল্লা, শ্বশুর সারু মোল্লা ও শাশুড়ি কল্পনা খাতুনকে আটক করে থানায় নিয়েছে। ঘাতক দেবর এরশাদ পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল জানান, প্রাথমিক দৃষ্টিতে মনে হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হতে পারে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close