প্রধানমন্ত্রীর বিকৃতি ছবি ফেসবুকে শেয়ার সমাজসেবা কর্মকর্তা বদলি

টাইগার নিউজ

বজিপ্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার করা শহর সমাজ সেবা কর্মকর্তা মো: আতাউর রহমানকে স্ট্যান্ড রিলিজ (বদলি) করা হয়েছে।
সোমবার রাতে সমাজসেবা অধিদপ্তরের কেন্দ্রীয় কার্যালয়ের ৪১.০১০০০০.০০৮১৯০০৫১২-২৪৬ স্মারকের আদেশে তাকে ভোলার মনপুরা উপজেলা সমাজ সেবা কার্যালয়ে বদলি করা হয়েছে এবং জরুরীভাবে সেখানে দায়িত্বগ্রহণের তাগিদ দেয়া হয়েছে।
বদলি হওয়া শহর সমাজসেবা কর্মকর্তা মো: আতাউর রহমান পিরোজপুর থেকে ২০১৪ সালের ১৩ জুলাই মেহেরপুরে প্রেষণে বদলি হয়ে আসেন। তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বয়রাগ্রামের রমজান আলীর ছেলে।
এদিকে, মো: আতাউর রহমানের বদলির খবরে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যাবাদ জানান।
প্রসঙ্গত, সোনাগাজী উপজেলা বিএনপি নামের একটি ফেসবুক একাউন্ট থেকে প্রকাশ করা ছবি মেহেরপুর শহর সমাজসেবা কর্মকতা মো: আতাউর রহমান তার ফেসবৃক একাউন্ট থেকে শেয়ার করেন। এ অভিযোগে সোমবার দুপুরে মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ ও সমাজসেবা কার্যালয় ঘেরাও কর্মসূচী পালন করে। পরে তার বিচারের দাবিতে জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। সংবাদটি বাংলাদেশ প্রতিদিনের মঙ্গলবারের পত্রিকায় প্রকাশিত হয়।

আপনার মতামত



close