চুয়াডাঙ্গায় ছাত্রলীগ কর্মিকে কুপিয়ে হত্যা, একজন আহত

Zaman Akhter, Chuadanga-2
জামান আখতার, চুয়াডাঙ্গা

indexচুয়াডাঙ্গায় ছাত্রলীগের এক কর্মিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছে আরেক কর্মি। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট রোডের শিশুস্বর্গ পার্কের কাছে এ ঘটনা ঘটে। নিহত হানিফ উদ্দিন ভুলু (২২) চুয়াডাঙ্গা শহরের জ্বিনতলা পাড়ার খবির উদ্দিনের ছেলে। আহত আকাশ হোসেন (২১) একই এলাকার বাবলু হোসেনের ছেলে।
চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, বেলা সাড়ে ১২টার দিকে ৭-৮ জনের একদল যুবক শিশুস্বর্গ এলাকায় গিয়ে ভুলু ও আকাশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এলাকার লোকজন দুজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ভুলু। আহত আকাশের অবস্থাও আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
একাধিক সূত্রের সাথে কথা বলে জানা গেছে, ছাত্রলীগের দুগ্রুপের বিরোধের কারণে প্রায়ই চুয়াডাঙ্গায় হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে আসছে। ওই বিরোধের জের ধরেই শনিবারের হতাহতের ঘটনা ঘটে থাকতে পারে।
ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি শরীফ হোসেন দুদু বলেন, নিহত ও আহত দুজনই ছাত্রলীর কর্মি।
অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন আরো জানান, যারা এ ঘটনার সাথে জড়িত তাদের কয়েকজনের নাম পরিচয় জানা গেছে। খুব দ্রুত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত



close