যুবলীগ নেতার স্কুল ভাংচুর

polen
মাহবুবুল হক পুলেন, মেহেরপুর

indexনবীণ বরন অনুষ্ঠানে বক্তব্য না দিতে দেয়ার জের ধরে শনিবার দুপুরে গাংনীর বেতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় অফিস ভাংচুর করেছে যুবলীগ নেতা আব্দুল আলীহিম’র নেতৃত্বে এক দল দুবৃত্ত। খবর পেয়ে ঐ বিদ্যালয়ের ছাত্ররা তাকে আটক করে বিদ্যালয়ের একটি কক্ষে  আটকিয়ে রাখে। এসময় বিক্ষুব্দ ছাত্ররা আটক আলীহিমের ব্যবহৃত মোটর সাইকেলটি পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে স্থানীয় ক্যাম্প পুলিশ আলীহিমকে আটক করে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার নবীণ বরন অনুষ্ঠানে  তাকে বক্তব্য দিতে  না দেওয়ায় সঞ্চালকের হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিয়ে অনুষ্ঠান পন্ড করে দেয় আব্দুল আলীহিম। এরই জের ধরে আব্দুল আলীহিম ও তার লোকজন  আজ শনিবার দুপুরে বিদ্যালয়ে ঢুকে অফিস ভাংচুর করে শিক্ষকদেরকে লাঞ্ছিত করে। এসময় ছাত্ররা খবর পেয়ে আব্দুল আলীহিমের ব্যবহৃত মোটর সাইকেলটি পুড়িয়ে দেয় ও তাকে একটি কক্ষে আটকে রাখে। সংবাদ পেয়ে স্থানীয় ভবানীপুর ক্যাম্প পুলিশ আব্দুল আলীহিমকে আটক করে ক্যাম্পে নিয়ে আসে।
গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, ঘটনার সত্যতা শিকার করে জানান, যুবলীগ নেতা আলীহিমকে আটক করা হয়েছে। সেই সাথে বিদ্যালয়ের শৃঙ্খলা ফিরিয়ে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে   সন্ত্রাসী কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।

আপনার মতামত



close