প্রশাসক নয়, সেবার মানসিকতা নিয়ে খুলনার উন্নয়ন করতে চাই

টাইগার নিউজ

KPC- Picture-2(14-2-16)খুলনা প্রেস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান বলেছেন, প্রশাসক নয়, সেবার মানসিকতা নিয়ে খুলনার উন্নয়ন করতে চাই। খুলনাকে এগিয়ে নিতে হলে তথ্য ও প্রযুক্তিকে আরো গতিশীল করে এ অঞ্চলের উন্নয়ন করতে হবে। সেজন্যে সোলার বিদ্যুতের আরো আধুনিকায়ন করে প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিতে হবে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সমাজের সকল অনিয়ম ও জনদুর্ভোগ আপনাদের লিখনির মাধ্যমে তুলে ধরে সমাজের জন্য অবদান রাখুন। আমি কোন সংবাদকে নেতিবাচক হিসেবে দেখিনা। ওই সংবাদটির মধ্য থেকে সমস্যাগুলি তুলে ধরে সমাধানের চেষ্টা করি। তিনি সময়ের মূল্যায়ন করে বলেন, আমাদের প্রতিটি কর্মঘন্টাকে কাজে লাগাতে হবে। প্রত্যেকে তার কর্মঘন্টা বাড়িয়ে উন্নয়নকে ত্বরান্বিত করতে খুলনা তথা দক্ষিণাঞ্চলকে আলোকিত করতে হবে।

রবিবার খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খুলনা প্রেস ক্লাবের আহবায়ক শেখ আবু হাসানের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো: মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সদস্য ও খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি,ওয়াদুদুর রহামান পান্না, আহমদ আলী খান ও মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম হাবিব, মামুন রেজা, ক্লাব সদস্য এস এম সাহিদ হোসেন, শেখ আব্দুল্লাহ, মোঃ তরিকুল ইসলাম, সোহরাব হোসেন, সামছুজ্জামান শাহীন প্রমুখ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাব সদস্য কাজী শামীম আহমেদ, দেবব্রত রায়, আলহাজ্ব আবু তৈয়ব, এইচ এম আলাউদ্দিন, এস এম কামাল হোসেন, এস এম নজরুল ইসলাম, দেবনাথ রনজিৎ কুমার, মোঃ রাশিদুল ইসলাম, শেখ কামরুল আহসান, ওয়াহেদ-উজ-জামান বুলু, সৈয়দ আব্দুল মতিন, অমল সাহা, মোঃ হুমায়ুন কবীর, হারুন-অর-রশীদ, মোঃ আমিরুল ইসলাম, আব্দুল মালেক, ক্লাবের ইউজার সদস্য এম এ জলিল, আহমদ মুসা রঞ্জু, আশরাফুল ইসলাম নূর, মোঃ মাছুম বিল্লাহ, সাংবাদিক শামীম আশরাফ শেলী ও তিতাস চক্রবর্তী প্রমুখ।

এর আগে খুলনা প্রেস ক্লাবের আহবায়ক শেখ আবু হাসান জেলা প্রশাসককে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

আপনার মতামত



close