তিন সিটিতে জামায়াতের ৫ কাউন্সিলর

টাইগার নিউজ

fileটাইগার নিউজ :: ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়ালেও তিন সিটিতে সাধারণ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জামায়াতে ইসলামীর পাঁচজন বিজয়ী হয়েছেন।

বিজয়ীদের মধ্যে ঢাকা উত্তরের ২২, ২৩ ও ৩৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে আমেনা বেগম গ্লাস প্রতীকে ২৪ হাজার ৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীমা আক্তার সুমী পেয়েছেন ১১ হাজার ২৫ ভোট। আমেনা বেগম প্রতিদ্বন্দ্বী থেকে দ্বিগুন ভোটে বিজয়ী হয়েছেন।

ঢাকা উত্তরের ১২.১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে মাসুদা আক্তার কেটলি প্রতীকে ৩১ হাজার ৭৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে সামসুন্নাহার লাভলী পেয়েছেন ১৪ হাজার ৩৫১ ভোট। এখানেও জামায়াতের এই কাউন্সিলর সরকার সমর্থিত প্রার্থী থেকে দ্বিগুণ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

ঢাকা সিটি উত্তরের ২৯.৩০ ও ৩২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে কাওসার জাহান ১৬ হাজার ৮৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ১৩ হাজার ৬৩০ ভোট পেয়েছেন।

চট্টগ্রামে সাধারণ ১ ও সংরক্ষিত মহিলা আসনে একজন বিজয়ী হয়েছেন। সাধারণ ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে মো. শফিউল আলম ৪৫ হাজার ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম বিএনপির প্রার্থী হাসান মুরাদ পেয়েছেন ৪১ হাজার ২৫ ভোট। ৬নং সংরক্ষিত আসনে ফারজানা ইয়াসমিন নিশাত ৩১ হাজার ৮০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পেয়েছে ১৭ হাজার ৯০০।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close