এনজিও কর্মকর্তাদের ওপর হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

টাইগার নিউজ

zahid-shirajganj human chain news-10.12.14_46463টাইগার নিউজ :: এনজিও কর্মকর্তাদের ওপর হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সিরাজগঞ্জ এনজিও সমন্বয় পরিষদের উদ্যোগে বুধবার সকাল ১০টায় শহরের কালেক্টরেট চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম রতন, এনজিও কর্মকর্তা মাহবুবুল আলম, জাহিদ হাসান, আশরাফুল আলম, মাহফুজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মানবমুক্তি সংস্থার উদ্যোগে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ জেলার এসিড বিক্রেতা ও ব্যবহারকারীদের নিয়ে একটি মত বিনিময় সভা হয়।

এতে দৈনিক সমকাল ও ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের সিরাজগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম খান রানা, দৈনিক মানবজমিন ও বিডি নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবুকে ওই অনুষ্ঠানে আমন্ত্রণ না করায় মানব মুক্তি সংস্থার প্রজেক্টের প্রকল্প কর্মকর্তাকে মারপিট করে আহত করে।

এ ঘটনায় মানবমুক্তি সংস্থার ম্যানেজার (এডমিন) মোতাহার হোসেন জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

পরবর্তীতে গত ৮ ডিসেম্বর মানবমুক্তি সংস্থার ব্যবস্থাপক (প্রশাসন) উল্লেখিত দুই প্রতিনিধির বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় অভিযোগ দাখিল করেন।

আসামিদের গ্রেপ্তারের দাবিতে আজ এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সূত্র : ঢাকাটাইমস

আপনার মতামত



close